IMG_1848_edited.jpg

খেলতে খেলতে কথা বলা:

শিশুকে খেলার মাধ্যমে কথা শেখানো, যাদের কথা বলতে দেরি হচ্ছে সেই শিশুর অভিভাবকদের জন্য এই ট্রেনিং সেশনটি। 

কোর্স ফী: ২৫০০টাকা 
সময়সীমা: ট্রেনিং সেশন ৩ ঘন্টা  (২ দিন ),
রিভিউ সেশন ৬ সপ্তাহ পর : ১ ঘন্টা ৩০ মিনিট (১দিন)
তারিখ এবং সময়: রেজিস্ট্রেশন এর পর জানানো হবে 

ফিডব্যাক

আপু আপনার প্রতিটি সেশন আমার বাচ্চার জন্য অনেক উপকারী।সেশন ছাড়াও যে কোন সময় সকল প্রয়োজনে আমি আপনাকে পাশে পেয়েছি।কতবার যে হতাশ হয়েছি আর আপনি আবার আমায় লাইন আপ করছেন।আল্লাহ আপনাকে  আরও আরও ভালো কাজ করার তৌফিক দিন।কমিউনিকেশন সেশনটা অনেক ভাল ছিল আশা করি আল্লাহর রহমতে ও আপনার সহযোগীতায় ও সব বাধা কাটিয়ে উঠবে।
আপু আপনার সাথে পরিচয় হাওয়াটা আমার ভাগ্য, আমি সত্যিই আল্লাহতালার কাছে কৃতজ্ঞ এইজন্য।  আপনার প্রত্যেকটা সেশন আমার সন্তানের জন্য উপকারী ছিল,  আমার বিশ্বাস আমার ছেলে কথা বলা শিখবে খুব তাড়াতাড়ি ইনশাআল্লাহ। কমিউনিকেশন সেশন টা খুব ভাল ছিল
—/
তৃপ্তি আপু আপনার প্রত‍্যেক টি সেশন ই খুব উপকারী ছিল আমার জন‍্য। আমার ছেলেটাকে করবে যাবে থেকে এখন আলহামদুলিল্লাহ্ করবো যাবো খাবো তে Improve করেছে। ও যখনই আমার সাথে কোন কথা বলতে চেয়েছে আমি ওকে ঠিক করে দিয়েছি ও রিপিট করেছে। আর আলহামদুলিল্লাহ্ এখন ও কিছুটা মনোযোগ দেওয়ার চেষ্টা করছে কিন্তু পুরো পুরি না। মুড ভালো থাকলে সব শোনার চেষ্টা করে যদিও কোন প্রশ্ন করে না। মাশাল্লাহ্ ও অনেক শব্দ জানে ইদানিং বাক‍্য গঠনও করছে।  4/5টা শব্দ দিয়ে। আমার প্রতি টা কথা ফলো করে। আজকে খুব দুষ্টামি করছিলো আমি রাগ করে ওকে জোরে ডাক দিয়েছি ও আমার কাছে এসে বলছে '' মিমি বলো enough enough now stop 😄'' 
আপু আমি ওর বলার ভঙ্গিতে আর রাগ করে থাকতে পারিনি হেসে দিয়েছি।

আপু ও সবই খেয়াল করে। আশে পাশে কি হচছে সবই কিন্তু মাঝে মাঝে কোন মনোযোগ দেয় না রেসপন্স করে সেইম কথা স্কুল থেকেও বলছে। সবসময়ই না মাঝে মাঝে।
আপু ওর আচরণ নিয়ে আমি চিন্তিত। হঠাৎ করে হাইপার হয়ে যায়। পুশ করে। কোনটা ডেন্জারাস বা ক্ষতিকর বোঝাতে পারিনা। 

আর বেলুনের ভেতর চাল পদ্ধতি টা খুবই হেল্পফুল হচ্ছে লেখা শেখানোর জন‍্য। অনেক ধন্যবাদ 💖💖💖
———/
আমার ছেলে ইদানীং গুনগুন করে কী জানি বলছে , যেটা আগের থেকে বেশী। ফাঁকে ফাঁকেই বলছে ঘুড়ি, ঘুড়ির ছবি দেখে। আবার আমি ও যখন বললাম ঘুড়ি, তখন মাথা তুলে তাকাচ্ছিল ঘড়ি র দিকে। তখন বুঝলাম পার্থক্য করতে পারছে না। নাম বলতে বললাম বলল রি.
আপু,প্রথমেই বলছি আপনার প্রত্তেক টি সেশন থেকেই আমি উপকৃত হয়েছি।আর " খেলতে খেলতে কথা বলা " ট্রেনিং সেশন টি ও এর ব্যাতিক্রম নয়,এই সেশন থেকে আমি আমার বাচ্চা কে ফনিক সাউন্ড শেখাচ্ছি,বাংলা এবং ইংরেজি দুটোতেই।একটা মজার ঘটনা শেয়ার করি, আমি আমার ছেলে কে যখন ঘুম পাড়াই তখন  ওকে অনেক কবিতা, গল্প, গান শোনাই,গত কাল রাতে ও আমাকে বললো গাং( গান)  আমি একটা গান শোনানোর পরে  ও ওর ভাষায় আমাকে এত্ত কথা শোনালো,আমি তো অবাক।